মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুরির অভিযোগে শিশু ও কিশোরকে বেঁধে নির্যাতন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৭, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোবাইল ফোন চুরির অভিযোগে এক শিশু ও কিশোরকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের খবর পাওয়া গেছে। এর মধ্যে শিশু নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। শনিবার রাত ও রবিবার সকালে ওই দুজন নির্যাতনের শিকার হয়।

নির্যাতনের শিকার মো. ইয়াকুব (১২) সিংগারবিল ইউনিয়নের পশ্চিম মেরাসানী গ্রামের মজনু ভূইয়ার ছেলে ও মোস্তাকিম (২০) একই ইউনিয়নের খিরাতলা গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। ভিডিও ছড়িয়ে পড়লে পুলিশ জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে।

ঘটনা সম্পর্কে নির্যাতিত শিশুটির খালাম্মা ফরিদা ইয়াসমিন জানান, পিতাহীন ইয়াকুব বিজয়নগর উপজেলার পশ্চিম মেরাসানী গ্রামে তার নানির বাড়িতে থাকেন। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে তাদের অজান্তে ডেকে নিয়ে স্থানীয় চৌকিদার বাবু, রুবেল, মান্না নামে কয়েকজন রাতভর ইয়াকুবকে আটকে নির্যাতন করে।

পরে সকালে এলাকাবাসীর মাধ্যমে পরিবারের সদস্যরা খবর পেয়ে সেখানে যান ইয়াকুবের মামা জাকির। এ সময় মোস্তাকিম নামে অপর কিশোরকে পেটানো হয় বলে জানতে পারেন। পরে ইয়াকুবকে উদ্ধার করে পাশের আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সিঙ্গারবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য আলী আজগর জানান, নির্যাতিত শিশুটির পরিবারের পক্ষ থেকে আমাকে বিষয়টি জানানো হয়েছে। মোবাইল ফোন চুরির ঘটনা নিয়ে এমনটি করা হয়েছে।

বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, পুলিশ দোষীদের গ্রেপ্তারে মাঠে নেমেছে। নির্যাতিত পরিবারের পক্ষ থেকে শিশুটির নানি আরুজা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র: কালের কন্ঠ।

আর পড়তে পারেন