শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে অস্ত্রধারী যুবলীগ নেতার অস্ত্রটি জমা দিলেন স্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে নির্বাচিত ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের ব্যবহৃত এ-৩৫৪৯১৬ মডেলের রাইফেল, ৮৬ রাউন্ড গুলিসহ চৌদ্দগ্রাম থানায় জমা প্রদান করেছেন তার স্ত্রী ফারজানা হক।

সম্প্রতি যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের হাতে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রটির ছবি ভাইরাল হওয়ার পর সেটি তার স্ত্রী ফারজানা হক চৌদ্দগ্রাম থানায় জমা দিয়েছেন। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। এর আগে শুক্রবার রাতে আগ্নেয়াস্ত্রটি থানায় জমা দেওয়া হয়।

ওসি জানান, ‘মনিরুজ্জামান জুয়েলের হাতে থাকা অস্ত্রটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মনিরুজ্জামান জুয়েলের অস্ত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় জনমনে ভয়ভীতি ও প্রশ্নের সৃষ্টি হয়েছে। তাই অস্ত্রটি জমা নেওয়া হয়। পরে আমরা তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে অস্ত্রটি থানায় জমা দিতে নির্দেশ প্রদান করি। এরপর তাঁর স্ত্রী ফারজানা হক গতকাল রাতে থানায় এসে ছাড়পত্র নিয়ে ৮৬ রাউন্ড গুলিসহ জার্মানির তৈরি ২ পয়েন্ট ২ বোর অস্ত্রটি আমাদের কাছে জমা দেয়।’ তিনি আরও বলেন, ‘যেহেতু অস্ত্রটি মনিরুজ্জামান জুয়েলের লাইসেন্স করা, তাই আমরা তাঁর পরিবারকে অস্ত্রটি থানায় জমা দিতে নির্দেশ প্রদান করি।’ অস্ত্রের লাইসেন্স বাতিল করা হবে কি না, সে বিষয়ে জানতে চাইলে শুভ রঞ্জন চাকমা বলেন, ‘আপাতত অস্ত্রটি জমা নিয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর নালঘর বাজারে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এরপর শাহাজালালের ফেসবুক আইডি থেকে মনিরুজ্জামান জুয়েলের হাতে অত্যাধুনিক একটি আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল হয়। তবে এখনো মনিরুজ্জামান জুয়েলের কোনো খোঁজ পাওয়া যায়নি।

আর পড়তে পারেন