শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে চাঁদা না পেয়ে বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০২১
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধি:

দাবিকৃত চাঁদা না পেয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের পন্নারা গ্রামের মরহুম ছিদ্দিকুর রহমান পেশকারের বাড়িতে প্রবেশ করে এলাকার চিহিৃত সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তার ছেলে মাঈন উদ্দীন খোকনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

বৃহস্পতিবার ভুক্তভোগির ভাই আব্দুল আউয়াল বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি তদন্তাধিন আছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় চিহিৃত সন্ত্রাসী, একাধিক মামলার পলাতক আসামী নাজিম উদ্দীন দীর্ঘদিন ধরে মাঈন উদ্দীনের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। চাঁদার টাকা না পেয়ে নাজিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বুধবার সকাল সাড়ে এগারটায় মরহুম পেশকার ছিদ্দিকুর রহমানের বাড়ীতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মাঈন উদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মাঈন উদ্দীনের পরিবারের লোকজনের আত্মচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় মাঈন উদ্দীনের ভাই আব্দুল আউয়াল বাদী হয়ে স্থানীয় শামসুল আলমের ছেলে নাজিম উদ্দীন (২৭), সারোয়ার হোসেন (৪৫) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন