শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ডোবা থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০২৩
news-image

 

চৌদ্দগ্রাম  প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে আলী আহম্মদ (৯০) নামে এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার শুভপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মরহুম আকরাম আলীর পুত্র। ঘটনাটি ঘটেছে শনিবার (৭ অক্টোবর) সকালে উপজেলার শুভপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। তথ্যটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

স্থানীয় সূত্রে জানা গেছে, আলী আহম্মদ গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) ভোররাতে হঠাৎ বাড়ি থেকে বের হয়ে যান। অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে শুক্রবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার জামাতা তাজুল ইসলাম। শনিবার ভোরে পাশের বাড়ির এক নারী নিজগাছের সুপারি পাড়ার সময় বাছা মিয়ার ডোবার পাড়ে গেলে লাশটি ভাসতে দেখে লোকজনকে খবর দেয়। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: ওসমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: ওসমান বলেন, ‘সংবাদ পেয়ে লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সহ বিস্তারিত জানা যাবে।’

আর পড়তে পারেন