শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশের বিরুদ্ধে হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ২’শ জনের বিরুদ্ধে মামলা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কে ব্যাটার চালিত রিক্সা ও থ্রি হুইলারের বিরুদ্ধে অভিযানকে কেন্দ্র করে পুলিশের উপর হামলার ঘটনায় স্থানীয় ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আলমসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও অন্তত ২০০-২৫০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

গত শনিবার (০২ মে) রাতে মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং- ০৫।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন, ঘোলপাশা ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর আলম, এই ইউনিয়নের ধনুসাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে  মাসুম বিল্লাহ ( চেয়ারম্যানের আত্নীয়), নোয়াপাড়া গ্রামের মাস্টার আবুল কাশেমের ছেলে রাকিব মিয়া, আমানগন্ডা এলাকার পছা মিয়ার ছেলে আলকাছ মিয়া ও রাঙ্গামাটিয়া গ্রামের সুলতান মিয়ার ছেলে সামছু মিয়া ।

উল্লেখ্য একইদিন শনিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেএমআই সিরিঞ্জ ফ্যাক্টরীর সামনে থ্রি হুইলার ও ব্যাটারি চালিক রিক্সার বিরুদ্ধে অভিযানকে কেন্দ্র করে হাইওয়ে পুলিশ ও রিক্সা শ্রমিকের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের এসআই ও এসএসআইসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয় বলে দাবী করা হয়। সংঘর্ষের ঘটনায় মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনজুরুল হক ও শ্রমিকদের পক্ষে থাকা স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহম্মদ সাংবাদিকদের নিকট পরস্পরের বিরুদ্ধে নিজেদেরকে লাঞ্চিত করার অভিযোগ করেছেন।

 

আর পড়তে পারেন