শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে মাদকসহ ইউপি মেম্বার খোকন আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আরিফুর রহমান খোকনসহ দুইজনকে মোটর সাইকেল বোঝাই মাদকসহ আটক করেছে র‌্যাব।

খোকন ওই ইউনিয়নের গাংরা গ্রামের আবদুল মালেকের পুত্র। মাদক আইনে মামলা শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রোববার র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের ডিএডি কফিল উদ্দিন তথ্যটি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, মোটর সাইকেল বোঝাই করে দুইজন যুবক মাদক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের সামনে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করা হয়। পরে তাদের হেফজাতে থাকা ব্যাগ তল্লাশী চালিয়ে ৮৭ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশী মদ ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা শেষে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে, জগন্নাথদীঘি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সচেতন ব্যক্তিরা বলেন, ইউপি মেম্বার আরিফুর রহমান খোকন জনপ্রতিনিধিত্বের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এমন মেম্বার দিয়ে সাধারণ মানুষের কি উপকার হবে? মাদক ব্যবসার সাথে জড়িত মেম্বার খোকনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগের প্রতি জোরদাবি জানান তারা।

র‌্যাবের ডিএডি কফিল উদ্দিন রোববার বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য ফেনী ও চট্টগ্রামসহ  পাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয়ের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আর পড়তে পারেন