বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জননেত্রী শেখ হাসিনা’র জন্য প্রাণভরে দোয়া করতে হবে …….. রাকিব হাসান

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৩, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব তহবিল থেকে ও দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এর সহায়তায় গরিব, শীতার্ত ছিন্নমূল ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরনের সময় কুমিল্লা জেলার দেবিদ্বারের উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান বলেন, জননেত্রী শেখ হাসিনা’র জন্য প্রাণভরে দোয়া করতে হবে।

তিনি রোববার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা চত্বরে ছিন্নমূল, দুস্থ ও অসহায় নারী পুরুষের মাঝে এবং শিশু সদন পরিবারে , দেবিদ্বার ফাজিল মাদরাসা’র এতিমখানা, মাছুয়াবাদ ডোনের সাইফুল উলুম মাদরাসা, চান্দিনা রোডের দারুল উলুম মাদরাসা, মসজিদ মার্কেট সংলগ্ন হাজি কেরামত আলী হাফেজী মাদরাসা সহ বিভিন্ন এতিমখানায় কয়েক শতাধিক দুস্থ ও গরিব ছাত্রদের মাঝে কম্বল বিতরণ কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার অসহায় গরীবদের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এমনি ভাবে দেবিদ্বারের প্রতিটি গ্রামে ও মহল্লায় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল কাজ করে যাচ্ছেন। তাই তাদের দু’জনের জন্য আমরা প্রাণভরে দোয়া করব। এ শীতে এতিমখানার ছোট ছোট শিশুদের কাছে আমি গেলে তারা কম্বল পাওয়ার পর খুব আনন্দিত হয়েছে যেটা দেখে আমার কাছেও খুব আনন্দ লেগেছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ গোলাম মাওলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র সহধর্মীনী মিশকাত আফরিন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. সাদ্দাম হোসেন, আওয়ামীলীগ নেতা মো. আনোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম সুমন প্রমুখ।

আর পড়তে পারেন