শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পার্টি প্রতিহিংসা নয়, শান্তির রাজনীতিতে বিশ্বাসী : উপদেষ্টা কাজী মামুনুর রশিদ।

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে আওয়ামী লীগ-বিএনপির মুখোমুখি অবস্থানের সমালোচনা করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ।

তিনি বলেছেন,আওয়ামী লীগের হাতে বিএনপি নিরাপদ নয়, বিএনপির হাতে আওয়ামী লীগ নিরাপদ নয়। কিন্তু জাতীয় পার্টির হাতে সবাই নিরাপদ । দেশে শান্তি ও স্থিতিশীলতা ফিরিয়ে আনতে হলে দেশে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে হবে। শুকবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার পরামর্শ দিয়ে কাজী মামুন বলেন,প্রতিহিংসার রাজনীতি পরিহার করে গুম,খুন, চাঁদাবাজ, সন্ত্রাসের হাত থেকে দেশকে বাঁচাতে হলে, পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের সিংহভাগই জাতীয় পার্টি সরকারের আমলেই হয়েছে। ২৭ বছরে দুদল মিলেও আমাদের ৯ বছরের উন্নয়ন কর্মকে ছাড়াতে পারেনি। তাই জনগণ আজো জাতীয় পার্টির ওপর আস্থা রাখে। রাজনীতির এই ক্রান্তিকালে দেশের মানুষের পাশে দাঁড়াতে আগামীতে ক্ষমতায় আসতে হবে। সে বিষয় মাথায় রেখে জাতীয় ছাত্রসমাজকে কাজ করতে হবে।

জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ আলা উদ্দিনের সভাপতিত্বে ও পৌর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপিত হাফছা সুলতানা স্মৃতি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।বক্তব্য রাখেন, নবীনগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ.টি.এম আবদুল্লাহ মাষ্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ ইদন খান, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক তাসলিমা চৌধুরী, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মোঃ জালাল উদ্দিন ভূঁইয়া, উপজেলা শ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্র সমাজের সহ-সভাপতি খন্দকার আশরাফ প্রমুখ।

 

আর পড়তে পারেন