শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জার্মান আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন:সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক মাহফুজ ফারুক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৭, ২০২২
news-image

ডেস্ক রিপোর্ট:

জার্মান আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির উদ্যোগে ১৫ ই অক্টোবর ফ্রান্কফুর্টের একটি স্থানীয় অডিটরিয়াম হলে জার্মান আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভায় সভাপতিত্ব করেন জার্মান আওয়ামীলীগের আহ্বায়ক শাহ আলম ও সভা পরিচালনা করেন তোফাজ্জল হোসেন সেন্টু। প্রধান বক্তা ছিলেন সদস্য সচিব মাহফুজ ফারুক।পবিত্র কোরআন থেকে পাঠ করেন ঠান্ডু মাতব্বরর ও গীতা থেকে পাঠ করেন বরুন চক্রবর্তী।

সভায় আরো বক্তব্য রাখেন হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগের সভাপতি নোমান হামিদ, সন্মানিত বিশেষ অতিথি কবি মুনিব রিজওয়ান, মোহাম্মদ রিপন, মানিক মিয়া, শেখ আলম, খান শিহাব, শফিক মার্ক্স ট্রাউড, মিন্টু গোম্বের্ট, সাইফুল ইসলাম, কামরুল ইসলাম, তারেক আহমেদ, মাখন সরকার, রাসেদ ভূইয়া, সেলিম আলী, মোহাম্মদ ইসলাম, মহিলা আওয়ামীলীগ নেত্রী স্মৃতি চক্রবর্তী, সাজ্জাতুর রহমান সহ আরো অনেকে। শাহ আলম প্রথম অধিবেশনে জার্মান আওয়ামীলীগ আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। কাউন্সিলরগণের উপস্থিতিতে  দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন সন্মেলন প্রস্তুতি কমিটির প্রধান জনাব নোমান হামীদ।

নাম প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শাহ আলম ও মাহফুজুর রহমান ফারুকের নাম ঘোষিত হলে এবং আর কোন নাম প্রস্তাবিত না হলে মূহুর্রমুহ করতালি ও দলীয় স্লোগানের মাঝে তাদের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

আর পড়তে পারেন