শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা তথ্য অফিসের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার জেলা তথ্য অফিসের উদ্যোগে সদর উপজেলার সুবরাতি শাহজাদি মেমোরিয়াল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে” চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১২ জানুয়ারি সহকারী তথ্য অফিসার মোহাম্মদ রাশেদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সোহেল আহমেদ ভূইয়া, কুমিল্লা শিশু একাডেমির প্রশিক্ষক গোলাম মোস্তফা।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২টি গ্রুপে পুরস্কার বিতরণ করা হয়। ৩য় থেকে ৫ম শ্রেণী পর্যন্ত গ্রপ (ক) হিসেবে ১ম, ২য় ও ৩য় স্থান হিসেবে পুরস্কার প্রদান করা হয় ও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত গ্রপ (খ) হিসেবে ১ম, ২য় ও ৩য় স্থান হিসেবে পুরস্কার প্রদান করা হয়।
এ সময় আরো বক্তব্য রাখেন সুবরাতি নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সুবরাতি শাহজাদি মেমোরিয়াল বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরজাহান বেগম।

 

 

আর পড়তে পারেন