বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নব গঠিত কমিটির অভিষেক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা-০৬ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন ইতিহাস তৈরি করতে গেলে সাংবাদিক লাগবে। শুধু ইতিহাসবিদ দিয়ে ইতিহাস তৈরি হয় না। তিনি আরো বলেন কুমিল্লার উন্নয়নে ও মাদক নির্মূলে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। সামাজিক অবক্ষয় ,অপরাধ, দূনীতি র বিরুদ্ধে সাংবাদিকদের আরো সচেষ্ট হতে হবে। তিনি গত ২৭মার্চ রাতে কুমিল্লায় কবি নজরুল ইনস্টিটিউট কেন্দ্র মিলনায়তনে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, স্থানীয় সরকার বিভাগ কুমিল্লার উপরিচালক মোঃ শওকত ওসমান, কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক নীতিশ সাহা, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নবগঠিত কমিটির সভাপতি একুশে টেলিভিশনের হুমায়ুন কবির রনি, সহ-সভাপতি আরটিভির গোলাম কিবরিয়া, যমুনা টেলিভিশনের রফিকুল ইসলাম চৌধুরী খোকন,সাধারণ সম্পাদক জিটিভির সেলিম রেজা মুন্সী, সহ-সাধারন সম্পাদক বৈশাখী টেলিভিশনের আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির দেলোয়ার হোসাইন আকাইদ, অর্থ সম্পাদক দীপ্ত টিভির শাকিল মোল্লা, প্রচার-প্রকাশনা ও সমাজকল্যাণ সম্পাদক মাছরাঙা টেলিভিশনের জাহাঙ্গীর আলম ইমরুল, দপ্তর সম্পাদক বাংলা টিভির মোঃ আরিফুর রহমান মজুমদার, নির্বাহী কমিটির সদস্য এটিএন বাংলা ও এটিএন নিউজের খায়রুল আহসান মানিক, দেশটিভির এম ফিরোজ মিয়া, বাংলা ভিশনের সাইয়িদ মাহমুদ পারভেজ, এনটিভির জালাল উদ্দিন, মোহনা টিভির তাওহিদ হোসেন মিঠু ও বাংলাদেশ টেলিভিশনের রাবেয়া আলম মজুমদারকে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আক ম বাহাউদ্দিন বাহার। নুতন এই কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান।

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি হুমায়ূন কবির রণীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সহ সভাপতি আর টিভির প্রতিনিধি গোলাম কিবরিয়া, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা ষ্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মীর শাহলম। অনুষ্ঠানে স্বাধীনতার কবিতা আবৃত্তি করেন সাকিরা তাপসী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন মাওলানা আবু হানিফ। অনুষ্ঠান উপস্থাপনা করেন মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস।

গত ১৪ মার্চ সোমবার সংগঠনের এক সাধারণ সভায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের ২০২২-২০২৪ কমিটি গঠন করা হয়।

আর পড়তে পারেন