শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিবিএইচের রাজশাহী শাখার উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:
দেশের গৃহঋণ প্রদানকারী সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড (ডিবিএইচ) সম্প্রতি রাজশাহী শহরে তাদের শাখার উদ্বোধন করেছে। ডিবিএইচের নতুন এ শাখাটি শহরের মনি চত্বরের দুলাল টাওয়ার (চতুর্থ তলায়), ২২০ সাহেব বাজারে অবস্থিত। এটি প্রতিষ্ঠানটির ১৩ তম শাখা এবং দেশের উত্তরাঞ্চলে প্রথম শাখা।

ডিবিএইচের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন আনুষ্ঠানিকভাবে শাখার উদ্বোধন করেন। তিনি আশা প্রকাশ করেন যে, ডিবিএইচের রাজশাহী শাখা এই অঞ্চলে আবাসন খাতে উল্লেখযোগ্য অবদান রাখবে এবং পাশাপাশি কোম্পানির ব্যবসা বৃদ্ধিতে ইতিবাচক ভূমিকা পালন করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিবিএইচ এর ডিএমডি ও হেড অব ক্রেডিট এ.কে.এম. তানভির কামাল; হেড অব অ্যাডমিনিস্ট্রেশন ও রিকভারি সাইয়াফ এজাজ; হেড অব লোন অপারেশনস মো. জাকারিয়া ইউসুফ; হেড অব ডিপোজিটস, বিজনেস প্ল্যানিং ও অল্টারনেট চ্যানেলস সাবেদ বিন আহসান; ব্রাঞ্চ ইন-চার্জ মো. আশিকুর রহমান সহ প্রতিষ্ঠানটির ঊধর্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

১৯৯৬ সালে যাত্রা শুরুর পর গত ২৫ বছর ধরে ডিবিএইচ দেশের আবাসন খাতে ঋণ সুবিধা প্রদান করছে। কোম্পানিটি ধারাবাহিকভাবে বিগত ১৬ বছর সর্বোচ্চ ক্রেডিট রেটিং “ট্রিপল এ” অর্জন করেছে।

আর পড়তে পারেন