সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় তনুর পরিবারের সদস্যরা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৭
news-image

 

সেলিম সজীবঃ

ঢাকাস্থ সিআইডি কার্যালয়ে যাওয়ার জন্য নিহত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী সোহাগী জাহান তনুর মা-বাবা ও ভাই-বোন ঢাকায় গেছেন।

বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় মুঠোফোনে তনুর পিতা ইয়ার হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তনুর মা আনোয়ারা বেগম  জানান, ২০ নভেম্বর কুমিল্লা সিআইডি অফিস থেকে একটি চিঠি আমাদের কাছে এসেছে।ওই চিঠিতে আমাকে, আমার স্বামী (তনুর বাবা), দুই ছেলে ও লাইজুকে (তনুর চাচাতো বোন) নিয়ে বুধবার ঢাকা সিআইডি অফিসে যাওয়ার জন্য বলা হয়েছে। বলা হয়েছে আমাদের আর কতো জিজ্ঞাসাবাদ করবে সিআইডি। তারপরেও যাচ্ছি বিচারের আশায়। আমি শুরুতে যাদের নাম বলেছি, বারবার একই কথাই বলে আসছি, যাদেরকে ধরতে বলেছি তাদের ধরলেই সব কিছু খোলাসা হয়ে যাবে। আমার মেয়ে তনুর হত্যাকাণ্ডের ২০ মাস পূর্ণ হয়েছে গত সোমবার (২০ নভেম্বর)। কিন্তু দীর্ঘ এ সময়ে তনুর খুনীদের গ্রেফতার করা হয়নি।

উল্লেখ্য, বিগত ২০১৬ সালের ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের ভেতর একটি জঙ্গল থেকে তনুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ ও ডিবি’র পর গত বছরের ১ এপ্রিল থেকে মামলাটির তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। কিন্তু দীর্ঘ ২০ মাসেও তনু হত্যাকাণ্ডের কোন উল্লেখযোগ্য অগ্রগতি হয়নি।

আর পড়তে পারেন