রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০২৩
news-image

চান্দিনা প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াত দেশ বিরোধী নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকালে চান্দিনা উপজেলার কাঠেরপুল থেকে একটি শোভাযাত্রা বের হয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ অংশ প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ মামুন পারভেজ এর সভাপতিত্বে সমাবেশ হয়। এতে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মাস্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী শহীদুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুল জলিল।

এসময় পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক হেদায়েত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এনায়েত উল্লাহ ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, শ্রম বিষয়ক সম্পাদক মো. আবদুর রব কাউন্সিলর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবি ছিদ্দিক, পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি আক্তার আহমেদ নাদিম কাউন্সিলর, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মো. আবদুস ছালাম, অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, বাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম ভুঁইয়া, কাউন্সিলর আবদুস ছালাম, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম বাবু, কাজী তোফায়েল আহমেদ জনি, উপজেলা তাঁতীলীগ আহবায়ক আবদুল হালিম, পৌর যুবলীগ সভাপতি জাকির হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইকবাল হোসেন প্রমুখ।

আর পড়তে পারেন