শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে নিজের বাড়িতে ৭৫ বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০২২
news-image

মোঃ জুয়েল রানা, তিতাস:
কুমিল্লার তিতাস উপজেলায় নিজের বাড়িতে ৭৫ বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার শোলাকান্দি গ্রামে। নিহত বৃদ্ধা মৃত তারা মিয়া বেপারীর স্ত্রী মিনরা বেগম।

বৃদ্ধাকে জবাই করে হত্যার খবর শুনে জেলা পিবিআই পরিদর্শক মনজুর আলম, সিআইডি টিম ও তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনা স্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন এবং রহস্য উদঘাটন মাঠে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

এবিষয়ে প্রতিবেশীদের নিকট জানতে চাইলে, তারা বলেন, আমরা সবাই হতভাগ, কেনো কে বা কারা এই বৃদ্ধা মহিলাকে ঘরে ডুকে জবাই করে হত্যা করলো? আমরা এই হত্যার সঠিক বিচার চাই।

নিহতের বড় ছেলে আবুল বাশার ভাষানীর নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি গৌরীপুর বাজারে ভাড়া থাকি। সকালে খবর পেয়ে বাড়িতে আসি। আমি নিজেও বুঝতে পারছি না কেনো আমার মাকে এমন নির্মমভাবে হত্যা করেছে। আমি আমার মায়ের হত্যার বিচার চাই। ঘরে কে কে থাকতেন জানতে চাইলে ভাষানী বলেন, তাহার ছোট ভাই সৌদি আরব প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী সাবিনা আক্তার পলি (৩০) তার ছেলে জিহাদ (১২) ও জিদান(৮) থাকেন।

স্থানীয় ইউপি সদস্য আশ্রাফ উদ্দিনের নিকট জানতে চাইলে তিনি বলেন,মিনরা বেগম পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন,আমরাও কোনো ধারনা করতে পারছি না।

এবিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, হত্যার খবর পেয়ে আমিসহ জেলা পিবিআই ও সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে যাই এবং পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছি। আমাদের তদন্ত এবং অভিযান অব্যাহত আছে, আশা করি শীগ্রই হত্যার রহস্য উদঘাটন হবে।

ছবির ক্যাপশনঃ নিহত মিনরা বেগম(৭৫) ও আশপাশের এলাকা থেকে দেখতে আসা নারীরা।

আর পড়তে পারেন