শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর-বাড়ি পেলেন ২২ পরিবার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৬, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ঈদ উপহার হিসেবে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪টি পরিবারকে ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে জমির দলিলসহ ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন শেষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনারর পক্ষে কুমিল্লা তিতাস উপজেলা পরিষদ হল রুমে ২২টি উপকারভোগীদের মাঝে গৃহ চাবি ও জমির দলিল হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ এর সভাপতিত্বে ও সহকারি কমিশনার ভূমি কেএম আবু নওশাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান সাংবাদিক বাবুল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী এবং সুবিধাভোগী পরিবারের সদস্য বৃন্দ।

এদিকে নতুন ঘর ও বাড়ি পেয়ে ভীষণ খুশি উপকারভোগীরা এবং তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুই হাত তুলে দোয়া করেন।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ হতে এর আগে তিতাস উপজেলায় প্রথম ও দ্বিতীয় ধাপে মোট ৬২টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে বাড়ি দেওয়া হয়েছে।

আর পড়তে পারেন