রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস কেক কেটে উদযাপন করেছে কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় নেতাকর্মীদেরকে নিয়ে কেক কাটেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মকবুল মাহমুদ প্রধান, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের-আলম, কড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি আওলাদ হোসেন মুন্সি, জিয়াকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা ভূঁইয়া, সাধারন সম্পাদক শাহিন ভূঁইয়া, উপজেলা তাঁতী লীগের সভাপতি রেজাউল মোল্লা, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল ও নারায়ন্দিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল প্রমূখ।
পরে যুবলীগের অস্থায়ী কার্যালয় এর সামনে থেকে একটি র‍্যালী বের করে গৌরীপুর টু হোমনা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।

আর পড়তে পারেন