বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে ১০০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৭, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলায় ১০০ বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করেছে তিতাস থানা পুলিশ। ঘটনাটি শনিবার বেলা আনুমানিক পৌনে এগারোটার দিকে গৌরীপুর-হোমনা আঞ্চলিক সড়কের থানার রাস্তার মাথায়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বেলা আনুমানি পৌনে এগারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পিকআপ দিয়ে মাদক নিয়ে যাচ্ছে খবর শুনে এস আই গিয়াস উদ্দিন, এস আই আব্দুল করিম, এস আই পোষণ সাহা, এস আই জিন্নাহ আলী, এ এস আই বোরহান উদ্দিন ও এ এস আই জামান বাতাকান্দির দিক থেকে আসা পিকআপটি গৌরীপুর যাওয়ার সময় থানা রাস্তার মাথায় থামিয়ে তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ ১জনকে আটক করে এবং মাদক বহনকারী পিকআপটি জব্দ করা হয়। আটককৃতরা হলো পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার হাসান পুর সরকার বাড়ীর মৃত শফিকুল ইসলামের ছেলে হাসানুজ্জামান (৪৯)।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, এবিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে রবিবার আসামিকে কুমিল্লা কোর্টে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তিনি আরো বলেন, তিতাসে মাদক, অস্ত্র, জুয়া চুরি, ডাকাতি,ছিনতাইসহ নানাহ অপরাধ মূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না।

আর পড়তে পারেন