সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিশা বাসের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে ভর্তি কুবির এক শিক্ষার্থী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৯, ২০২৩
news-image

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পরিসংখ্যান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইরফানুল্লাহ তিশা বাসের ধাক্কায় আহত হয়ে আশংকা জনক অবস্থায় ঢাকায় মাতুয়াইল এস এমসি হসপিটালের আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) আনুমানিক সকাল ৯ টার সময় কোটবাড়ি বিশ্বরোড এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেটা ওদিকে যাওয়ার সময় (জাগরঝুলি) ঢাকাগামী বাস ছেলেটাকে পিছন থেকে ধাক্কা দেয়। ইরফানের বন্ধু জিল্লুর রহমান বলেন, ইরফান টিউশনি করার জন্য ঝাগরঝুলী বিশ্বরোডে যাওয়ার সময় ঢাকাগামী তিশা বাস পিছনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ইরফানের হাত ভেঙে গেছে। মাথায় আঘাত পেয়েছে। নাক, মুখ, কান সব দিক দিয়ে রক্ত বের হচ্ছে।

তৎক্ষনাৎ তাকে কুমিল্লা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা করে ঢাকার আইসিইউতে স্থানান্তর করেন। বর্তমানে তাকে ঢাকায় মাতুয়াইল এস এমসি হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে ।

মাতুয়াইল এসএমসি হসপিটালের কর্তব্যরত চিকিৎসক জানান, রোগীর ফুসফুসে রক্তজমাট হয়েছে। ওগুলো বের করার চেষ্টা করতেছি। আর বাকি অবস্থা শেষে জানা যাবে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে পুলিশ অফিসার নজরুল ইসলাম বলেন, আমরা বাসটা আটক করে থানায় নিয়ে এসেছি। এবং তার অভিভাবক আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমি বিষয় টা জানতাম না, এখন জেনেছি বিষয়টা আমি দেখতেছি।

আর পড়তে পারেন