সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ জন গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০২৩
news-image

 

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দিতে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার(২১ সেপ্টম্বর) নারী ও শিশু নির্যাতন আইনে মামলায় গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
গত ১৪ সেপ্টেম্বর ধর্ষনের এ ঘটনায় কিশোরীর মা জাহানারা বেগম অজ্ঞাত ২জনসহ ৬জনের নামে বৃহস্পতিবার দাউদকান্দি মডেল থানায় করেন।

বাদির অভিযোগ সুত্রে জানা যায় , গত ১৪ সেপ্টেম্বর বিকালে নিজের নাকফুল মেরামত করার জন্য গৌরীপুর বাজারে ১৪ বছরের কিশোরী মেয়েকে স্বর্ণকারের দোকানে পাঠায় । নাকফুল মেরামত করে বাড়ীতে আসার জন্য সন্ধ্যা অনুমানিক সাড়ে ৭টার সময় গৌরীপুর বাসস্ট্যান্ড হতে শহিদনগরগামী লেগুনা গাড়িতে উঠে। ওই গাড়ির ড্রাইভার আকাশ এবং যাত্রীবেশে সবুজ ও হৃদয় ছিল। শহিদনগর স্টেশনের একটু আগে সোনালী আঁশ নামক জুট মেইলের পূর্ব দিকে রাস্তার পাশে গাড়িটি থামলে আকাশ এবং সবুজ আমার মেয়েকে মুখ চেপে ও হাত পা ধরে লেগুনা গাড়ি থেকে নামিয়ে পাশের জঙ্গলে নিয়ে যায়। তখন রাস্তায় কোন লোক ছিল না। পরে হৃদয় ও মেহেদীসহ আরো অজ্ঞাতনামা দুইজন মেয়েকে শারিরীক নির্যাতন করে।

পরে ধর্ষণকারীরা এ ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে শহিদনগর ফুটওভার ব্রীজের নিচে আহত অবস্থায় মেয়েকে ফেলে যায় । আমার মেয়ে ভয়ে প্রথমে আমাদেরকে কিছু জানায় নাই। ঘটনার ৩ দিন পর আমাদের এলাকার আনিস মেম্বারের মাধ্যমে মামুন নামে এক ব্যাক্তির নিকট হতে ঘটনা জানার পর মেয়েকে জিজ্ঞেস করলে সে পুরো ঘটনাটি বলে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক জানান, ধর্ষণের ঘটনার অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

আর পড়তে পারেন