বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ৭ মাসের শিশু নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৭, ২০১৯
news-image

জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লার দাউদকান্দিতে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় সুভ্রা নামে সাত মাসের শিশু নিহত হয়েছে। গত সোমবার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের মালিখিল মধ্য পাড়ায় এ হামলার ঘটনায় বাবা আহম্মদ হোসেন(৩২)সহ শিশুটি আহত হয়।

মঙ্গলবার (২৫ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

আহত আহম্মদ হোসেন জানান, আমাদের বাড়ীর রেনু মিয়ার ছেলে সোহেল, সোহাগ ও নাতি নয়ন এর সাথে প্রায় সময় খুটিনাটি বিষয় নিয়ে কথাকাটকাটি হতো বলে । ঘটনার দিন(২৪জুন) সন্ধায় প্রচন্ড গরমে আমার সাত মাসের মেয়ে শুভ্রা কে কোলে নিয়ে উঠানে বসে আছি। হঠাৎ করেই রেনু মিয়ার ছেলেরা আমার উপর হামলা করে। আমার মাথায় আঘাতের পর অজ্ঞান হয়ে যাই। জ্ঞ্যান ফিরার পর দেখি আমি ও মেয়ে হাসপাতালে কিন্তু আমার সাত মাসের মেয়েটিকে আর বাচাতে পারলাম না।

বুধবার সকালে শিশৃুটির নানি নাছিমা আক্তার ছয় জনের নাম উল্লেখ করে দাউদকান্দি মডেল থানায় হত্যা মামলা করেন। পুলিশ শিশুটির মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ নির্মম ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই আসামীরা বাড়ী ঘর তালাবদ্ধ করে পালিয়ে গেছে। আসামীদের ধরতে অভিযান চলছে।

আর পড়তে পারেন