বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে নিখোঁজের ৮দিন পর কিশোরের খন্ডিত লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩১, ২০২২
news-image

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের আট দিন পর সাগর রহমান (১৮) নামের এক কিশোরের খন্ডিত ও গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ( ৩১ আগস্ট) সকালে উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কলাকোপা গ্রামের ডোবা থেকে খন্ডিত লাশের বিচ্ছিন্ন মাথা এবং কোমর থেকে পায়ের অংশ উদ্ধার করা হয়।

সাগর রহমান বিক্রমপুর জেলার টঙ্গীবাড়ী উপজেলার আব্দুর রহমানের ছেলে। কিশোরের পরিবার কলাকোপার পাশের গ্রাম লক্ষিপুরের সাইজুদ্দিনের বাড়ীতে ৬ বছর যাবৎ ভাড়া বাসায় থাকেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সাগর রহমান মোবাইল কিনার জন্য তার মায়ের কাছ থেকে পাঁচ হাজার টাকা নেয়। সেই টাকায় মোবাইল কিনে দিবে বলে গত ২৩ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় পাশের বাড়ীর কবির মিয়ার ছেলে মাসুম, মৃত কুদ্দুস মিয়ার চেলে জামির হোসেন ও মৃত মনুমিয়ার ছেলে ছবির হোসেন বাড়ী থেকে ডেকে মোটরসাইকেল দিয়ে নিয়ে যায়। এরপর থেকে সাগর রহমান আর বাড়ী ফিরে আসেনি। তিনদিন পর ২৬ আগষ্ট সাগরের মা হাসনা বেগম দাউদকান্দি মডেল থানায় তিন জনের নামে লিখিত অভিযোগ দাখিল করেন।
ছেলেকে হারিয়ে বার বার বুক চাপড়িয়ে কান্নাজড়িত কন্ঠে মা হাসনা বেগম বলেন, আমার একমাত্র বুকের ধনকে পাঁচ হাজার টাকার জন্য মাসুম, জামিল ও ছবির বাড়ী থেকে ডেকে নিয়ে খুন করেছে। আমি মানুষের বাড়ীতে কাজ করি আর আমার স্বামী রিক্সা চালায়। ছেলেও মাঝে মাঝে রিক্সা চালাতো। পুরনো মোবাইল কিনবে বলে কয়েকদিন যাবৎ ছেলে টাকা চাচ্ছিল। পরে পাঁচ হাজার টাকা যোগার করে দেই, সেই টাকাই আমার ছেলের জন্য কাল হলো। মাত্র পাচ হাজার টাকার জন্য যারা আমার ছেলেকে খুন করেছে, তাদের বিচার চাই বলে বার বার মূর্ছা যান হাসনা বেগম।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য মোঃ রাকিবুল ইসলাম বলেন, আজ সকালে গলিত লাশের মাথা এবং নিন্মাংশ উদ্ধার করা হয়েছে। যদিও নিহতের স্বজনরা পড়নের পেন্ট, জুতা ও বেল্ট দেখে তাকে সনাক্ত করেছেন। তারপরও ময়নাতদন্ত ও তার বাবা মায়ের সাথে ডিএনএ পরীক্ষা করানোর জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আর যারা তাকে বাড়ী থেকে ডেকে নিয়েছে তাদের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

আর পড়তে পারেন