শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে নিখোঁজের ৮ দিনেও সন্ধান মিলেনি ব্যবসায়ীর, প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লার দাউদকান্দিতে সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিখোঁজের ৮দিনেও সন্ধান মিলেনি। প্রতিবাদে মহাসড়কে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসষ্ট্যান্ড এলাকায় কয়েক শতাধিক সাধারণ মানুষের অংশগ্রহণে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ ও সড়ক অবরোধ করতে চাইলে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়।

নিখোঁজ ব্যবসায়ী সাইফুলের স্ত্রী সিমলা বেগম তার স্বামীকে উদ্ধারে প্রধানমন্ত্রীর সহযোগিত কামনা করেন। বড়ভাই জহিরুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে চারজন অজ্ঞাত পরিচয়ধারী ডিবি পুলিশ পরিচয়ে আমার ভাইকে তুলে নিয়েছি। পরদিন দাউদকান্দি মডেল থানায় ডায়েরী করেছি। এরপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও গত ৮দিনে কোথাও আমার ভাইয়ের সন্ধান পাইনি। তিনি তার ভাইকে উদ্ধারে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

দাউকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জিডির সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ সাইফুলকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন মতলব সংযোগ সড়কে দাঁড়িয়ে থাকাকালীন একটি কালো হাইস মাইক্রোবাসে থাকা চারজন ডিবি পুলিশ পরিচয়ে সাইফুলকে হ্যান্ডকাপ পরিয়ে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন কুমিল্লা ডিবি পুলিশ অফিস, র‌্যাব অফিসসহ সম্ভাব্য সকলস্থানে খোঁজে না পেয়ে সাইফুলের বড় ভাই মো. জাহিরুল ইসলাম ২৫ সেপ্টেম্বর দাউদকান্দি মডেল থানায় নিখোঁজের সাধারণ ডায়রী করে। নিখোঁজ মো. সাইফুল ইসলাম কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের মৃত আবু ছিদ্দিকের ছেলে।

 

আর পড়তে পারেন