বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দীর্ঘদিন পর কুবি ক্যাম্পাসে ছাত্রদলের পোস্টার, ঘন্টা না যেতেই ছিঁড়ে ফেলল ছাত্রলীগ!

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৯, ২০২০
news-image

 

কুবি প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে লাগানো শাখা ছাত্রদলের পোস্টার এক ঘন্টার ব্যাবধানে ছিঁড়ে ফেলেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টার মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন শাখা ছাত্রদলের নেতা-কর্মীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ও ক্যাম্পাসের অভ্যন্তরে বিভিন্ন ভবনের দেয়ালে ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর পোস্টার লাগায় শাখা ছাত্রদলের বর্তমান সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক পদ প্রত্যাশী মোস্তাফিজুর রহমান শুভসহ কয়েকজন নেতা-কর্মী। তবে এর কিছুক্ষণ পরই সাড়ে ১১ টার দিকে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এবং উপ মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহসহ আরও কয়েকজন নেতাকর্মী এসব পোস্টার ছিঁড়ে ফেলেন।

এ ঘটনায় ক্ষোভ জানিয়ে শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শুভ বলেন, ‘আমরা ক্যাম্পাসে প্রতিষ্ঠা বার্ষিকীর পোস্টার লাগিয়েছি৷ বিশ্ববিদ্যালয় হচ্ছে উন্মুক্ত জায়গা। এখানে সবাই নিজ নিজ আদর্শের রাজনীতি চর্চা করবে৷ অথচ ছাত্রলীগ আমাদের পোস্টার গুলো ছিঁড়ে ফেলেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিব্দ জানাচ্ছি।

তবে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ পোস্টার ছেঁড়ার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি সাড়ে ১১ টার দিকে ক্যাম্পাসে এসে দেখি কে বা কারা পোস্টার ছিঁড়ে ফেলেছে। আমি ছিঁড়িনি। যারাই করেছে কাজটি ভালো করেনি।’

আর পড়তে পারেন