শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ইউপি চেয়ারম্যান গেছে বিদেশে , দায়িত্বে নেই কেউ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৯
news-image

 

মাহফুজ আহম্মেদ :

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১০নং গুনাইঘর ইউনিয়ন এর চেয়ারম্যান আ.হাকিঁম খানঁ গত এক সম্পাহ যাবত বিদেশ অবস্থান করছে। কিন্তু ইউপি পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মিনোয়ারা বেগম, ১ নং ওয়ার্ড এর মেম্বার হুমায়ন কবির থাকলেও দায়িত্ব দিয়ে যাইনি কাউকেই।

যার ফলে ১০ নং গুনাইঘর(দ:) ইউনিয়ন পরিষদের সাধারন মানুষ থেকে শুরু করে অত্র ইউনিয়নের ত্রিশ হাজার জনগন বঞ্চিত হচ্ছে নাগরিক সুবিধা থেকে।

সরেজমিন ঘুরে জানা যায়, মো.মাহাবুব হোসেন গত ৪ দিন ধরে ইউনিয়ন অফিসে অাসছেন শুধু চেয়ারম্যান কতৃক চারিত্রিক সনদের জন্য, কিন্তু চেয়ারম্যান না থাকায় পাচ্ছেন না চারিত্রিক সনদ। শুধু মাহাবুব নয় এমন শত শত মাহাবুব এসে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হয়ে ফিরে যাচ্ছেন।

ইউপি ‘র ৭ নং ওয়ার্ড এর মেম্বার কামাল উদ্দিন এর সাথে যোগাযোগ করতে তিনি জানান, চেয়ারম্যান বিদেশে যাওয়ার অাগে প্যানেল চেয়ারম্যান তিন জনের কাউকেই দায়িত্ব দিয়ে যায়নি। যে কারনে চেয়ারম্যান এর অনুপ্রস্তুতি অামাদের কারোই কিছু করার নেই।

খাকিম খানঁ বিদেশে অবস্থান করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চেয়ে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমার সাথে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি দু:জনক, হাকিঁম চেয়ারম্যান এর পরিবারের সাথে যোগাযোগ চেষ্টা করা হচ্ছে।

আর পড়তে পারেন