মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পরে বিল থেকে অটো চালকের লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৪, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের নায়েব আলী কলেজ সংলগ্ন বিল থেকে ভাসমান অবস্থাায় বুধবার (২৪ নভেম্বর) সকালে সেন্টু মিয়া (৪০) নামে এক অটো চালকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত রবিবার বিকেলে নিজস্ব অটো রিকসা সহ রসুলপুর ইউনিয়নের খাইয়ার (বক্তার বাড়ি) গ্রামের মৃত আব্দুলর মতিনের পুত্র সেন্টু মিয়া (৪০) বাড়ি থেকে জিবিকার উদ্দেশ্যে বের হয়ে চারদিন যাবত নিখোঁজ ছিলেন।

নিহতের ভাতিজা মোঃ আব্দুল্লাহ জানায়, আমার চাচার তিন কন্যা সন্তানের মধ্যে দুটি সন্তানই শারিরীক প্রতিবন্ধী । দরিদ্র সেন্টু মিয়ার জিবীকার একমাত্র অবলম্বন ছিল তার এই অটো রিকসাটি। রবিবার রাতে বাড়ি ফিরে না আসলে এর পরেরদিন বুড়িরপাড় বাজারে খোজ নিলে স্থানীয় দোকানদাররা জানায় গতকাল রাত ৮ টার দিকে দুজন অচেনা ব্যাক্তি নাল্লার উদ্দেশ্যে ভাড়ায় নিয়ে যাবার পর থেকে আর তাকে এদিকে দেখা যায়নি।

দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক এসআই আব্দুল বাতেন জানান, লাশ পানিতে থেকে পচন ধরেছে তাই নির্দিষ্ট আঘাত সনাক্ত করা যাচ্ছেনা বলে কিভাবে নিহত হল তা বলা যাচ্ছেনা। তবে প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে তার অটো রিকসাটি আত্মসাতের উদ্দেশ্যে তাকে হত্যা করা হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরনের প্রক্রিয়া চলছে অধিক তদন্ত শেষে সব কিছু বলা যাবে।

আর পড়তে পারেন