শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে মোবাইলসহ চোরের দল আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:
ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশের সহযোগিতায় দেবিদ্বার ফুলবাড়িয়া এলাকা থেকে নবীনগর বাজারের মোবাইলের দোকানে চুরি হওয়া মোবাইল সেটসহ তিন (০৩) জনকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, গত ১০ মে ভোর রাতে নবীনগর বাজারের দুইটি মোবাইলের দোকানে এবং বাঙ্গরা বাজারে দুইট দোকানে বড় ধরনের চুরি হয়। চুরি হওয়া মালামালের আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা। ঐ দিনই দুই মোবাইল দোকানের মালিক চুরির বিষয়ে ভিডিও ফুটেজসহ নবীনগর থানায় অভিযোগ করে। সেই অভিযোগের প্রেক্ষিতে নবীনগর থানা পুলিশ তদন্তে নামে। নবীনগর থানার ওসি (তদন্ত) রাজু আহমেদ’র নির্দেশনায় পুলিশের একটি চৌকশ দল বৃহস্পতিবার রাতে কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশের সহযোগিতায় দেবিদ্বার ফুলবাড়িয়া এলাকা থেকে নবীনগরে চুরি হওয়া কিছু মোবাইল সেট ও চুরির কাজে ব্যবহৃত কিছু আধুনিক যন্ত্রপাতিসহ তিন (০৩) জনকে আটক করে। আটকৃতরা হচ্ছে হোমনার মাইছ চর গ্রামের মোঃ আক্কাছ মিয়া’র ছেলে মোঃ জসিম উদ্দিন (২২), মুরাদনগরের কাল্লামা গ্রামের মৃত নীল মিয়ার ছেলে মোঃ পারভেজ (২৪) ও কদমতলী গ্রামের রুবেল প্রকাশ হাবিবের স্ত্রী সুমি বেগম (২০)। আটককৃতদের শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ব্যাপারে নবীনগর থানার ওসি (তদন্ত) রাজু আহমেদ বলেন, অল্পসময়ের মধ্যে নবীনগরে এই ধরনের চুরি হওয়ায় আমরা এলাকার বিভিন্ন স্থানে গুপ্তচর নিয়োগ করি এবং টেকনিক্যাল কিছু পদক্ষেপ গ্রহণ করি। তার ফলশ্রুতিতে আমরা খুব কম সময়ের মধ্যে চুরির কাজে লিপ্ত এই সংঘবদ্ধ দলকে আটক করতে সক্ষম হই। এই চুরির ঘটনা ছাড়াও আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আর পড়তে পারেন