শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে হাতে নাতে চোর আটক, ছুরিকাঘাত করে পালিয়ে গিয়ে হুমকি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৪, ২০২০
news-image

 

নাঙ্গলকোট প্রতিনিধিঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাংগড্ডা উত্তর পাড়ার কিছু পেশাগত চোর বিভিন্ন সময়ে বাজার ও আশেপাশে এলাকায় প্রতিনিয়ত ঘটাচ্ছে চুরির ঘটনা । তবে এবার হাতে নাতে চোর আটকের পর ধস্তাধস্তি করে ছুরিকাঘাত করে পালিয়ে গিয়ে হুমকিও দিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাত ১০ টায় বাজার থেকে যাওয়ার পথে বাংগড্ডা পশ্চিম পাড়া দীঘির পাড় সংলগ্ন কাদবা গ্রামের মোঃ মাঈন উদ্দিন তার নিজের জায়গায় লাগানো কাঁঠাল ও আম বাগানের ফল এছাড়া পুকুরের মাছ চুরি করার সময় হাতেনাতে আটক করে। আটকের পর ধস্তাধস্তি করে এক পর্যায়ে চোরেরা মাঈন উদ্দিন তার ভাগিনা নোমান ও ভাতিজা সুজনকে এলোপাতাড়ি ছুরি, কাড দিয়ে মেরে রক্তাক্ত করে পালিয়ে যায়। এতে মাঈন উদ্দিন এর মাথা ফেটে যায় ,পায়ে, মুখে মারাত্মক জখম এর সৃষ্টি হয় এবং তার ভাগিনা নোমানের ডান হাত ভেঙে যায় ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম এর সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে মাঈন উদ্দিন জানান, বাংগড্ডা উত্তর পাড়ার বাচ্চু মিয়ার ছেলে রাসেল মিয়া, আবুল মিয়ার ছেলে ফরহাদ, সাত্তার হোসেনের ছেলে মিজান, বাজার পাহারাদার মকু মিয়ার নাতী মেরা মিয়াসহ আরো অজ্ঞাত লোকজন আমার নিজস্ব জায়গায় লাগানো আম, কাঠাল ও পুকুরের মাছ লুট করে নিয়ে যাচ্ছে, আমি ও আমার ভাতিজাসহ তাদেরকে বেড়িকেড দিয়ে আটক করি। সংঘবদ্ধদল সকলে আমাদেরকে ধস্তাধস্তি করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদের নাম প্রকাশ না করতে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। বর্তমানে মাঈন উদ্দিন নাঙ্গল কোট সরকারি হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানায় মামলার প্রস্তুতি চলছে।।

আর পড়তে পারেন