বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকায় চড়ে নৌকার ভোট চাইলেন যুবলীগ নেতা মমিনুল হক সাঈদ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৪, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ
‘উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই’, শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়ন গণতন্ত্র’ -এই শ্লোগানকে সামনে রেখে ব্রাাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মমিনুল হক সাঈদ।

রবিবার (১৪ অক্টোবর) উপজেলার বড়িকান্দি থেকে হাজার হাজার সমর্থকসহ নৌ-পথে ১৫০টি ইঞ্জিন চালিত নৌ-যানের বহর নিয়ে মেঘনা নদীর বুকবেয়ে বড়াইল ইউনিয়নের খারঘর গ্রামে ‘খারঘর গণকবরে’ শায়িত ৭১ সালে পাকসেনাদের হাতে মুক্তিযোদ্ধাসহ ৪৩ জন যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে নদীর দুই পাড়ের গ্রামবাসীদের কাছে নৌকায় চড়ে নৌকার ভোট প্রার্থনা করেন।

পরে বড়াইল ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে বড়াইল বাজারে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মমিনুল হক সাঈদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র জনগণের মাঝে উপস্থাপন করেন। উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই, নৌকা প্রতিকে যিনিই মনোনয়ন পাবেন ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে বলে উল্লেখ করে তিনি সকলকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।
এরপর কৃষ্ণনগর এলাকায় কৃষক, মেহনতি মানুষ ও সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিমিয়, পথসভায় সরকারের উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করেন।

এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিএনপি জ্বালাওপোড়াও রাজনীতি না করলে দেশ অনেক দূর এগিয়ে যেত, আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। আর এ সক্ষমতা এনেছেন গণতন্ত্রের মানসকন্যা জননেনী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় যে সাফল্য দেখিয়েছে, সেই সাফল্যের কারণে তিনি আন্তর্জাতিকভাবে বহু রাষ্ট্র প্রধানের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে আখ্যায়িত হয়েছেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম , ঢাকা মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান সোহেল, সফিকুল ইসলাম, বড়িকান্দি ইউপি চেযারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য লুৎফর রহমান লাল মিয়া, সিদ্দিকুর রহমান সিজিল মাষ্টার, মুক্তিযোদ্ধা রহিছ উদ্দিন, আবদুল কাদির, লায়ন হাসান, মো. আলম প্রমূখ।

আর পড়তে পারেন