রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পঞ্চগ্রাম স্কুল এন্ড কলেজে গুণীজন সংবধর্না ও নবীন বরণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২৩
news-image

মোঃ আবুল খায়ের, মনোহরগঞ্জ:

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পঞ্চগ্রাম স্কুল এন্ড কলেজের উদ্যোগে গুণীজন সংবধর্না ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

অত্র প্রতিষ্ঠানের সভাপতি মোঃ শাহজাহান ভূঁইয়ার সভাপতিত্বে ও কলেজ শাখার প্রভাষক মোঃ আবু মুসা’র সঞ্চালনায় দুপুরে প্রতিষ্ঠানের প্রাঙ্গনে  অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পঞ্চগ্রাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সাহিদুল ইসলাম ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সহযোগী অধ্যাপক আরপিএইচ, পিএইচডি,  ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ের সাবেক বিজ্ঞানী ড. শাহ আলম ভূইয়া্।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতি’র সভাপতি ও উত্তর হাওলা স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ এস এম শেখ কামাল, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য হাজী আবুল বাসার,শাহ শরীফ ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মকবুল আহমেদ, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, বাইসগাঁও ইউপি চেয়ারম্যান ও অত্র  প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মোঃ আলমগীর হোসেন বিএসসি, পঞ্চগ্রাম স্কুল এন্ড কলেজের শিক্ষানুরাগী অধ্যাপক মোঃ আবদুল হালিম।

কলেজ শাখার পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক আবদুল কুদ্দুস হেলালী,কলেজ শাখার ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন সায়মা আক্তার ও জান্নাতুল মাওয়া সুলতানা।  এর আগে ষষ্ঠ  শ্রেণিতে ও একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।অতিথিদেরকে ফুল দিয়ে বরণ ও কোরান তেলওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনার মধ্যে দিয়ে গুনীজন সংবধর্না ও নবীণ বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

আর পড়তে পারেন