সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরকীয়া ও দ্বিতীয় বিয়ে, ক্ষোভে স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহ ও দ্বিতীয় বিয়ে করার ক্ষোভে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রথম স্ত্রীর বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যক্তি (৪০) নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাসিন্দা। তিনি পেশায় পোশাকশ্রমিক। অভিযুক্ত স্ত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাসিন্দা।

নজরুল ইসলাম কাজী নামে স্থানীয় এক ব্যক্তি জানান, রোববার দিবাগত রাত দেড়টার দিকে ভুক্তভোগী ব্যক্তির স্ত্রী তাঁকে মোবাইলে ফোন করে একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিতে বলেন। এত রাতে অ্যাম্বুলেন্স ডাকার বিষয়ে জানতে চাইলে ওই গৃহবধূ নজরুলকে জানান, ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন। পরে একটি ভ্যানের ব্যবস্থা করে দিলে আহত স্বামীকে নিয়ে হাসপাতালে রওনা দেন অভিযুক্ত স্ত্রী।

ভুক্তভোগীর বড় ভাই সানোয়ার হোসেন বলেন, খবর পেয়ে গ্রাম থেকে সাভারে হাসপাতালে ছুটে এসেছি। যতদুর জেনেছি পারিবারিক দ্বন্দ্ব থেকে স্ত্রী সুফিয়া তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। তবে অন্য কোনো মেয়ের সঙ্গে সম্পর্ক আছে বলে তাদের মনোমালিন্য চলছিল। তবে দ্বিতীয় বিয়ে করেছে কি না এখনো জানি না।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক নানা বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ওই গৃহবধূর প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। সম্প্রতি পাশের এলাকায় দ্বিতীয় বিয়ে করেন ভুক্তভোগী ব্যক্তি। দুদিন আগে বিষয়টি এলাকায় জানাজানি হয়। স্থানীয়দের ধারণা, স্বামী দ্বিতীয় বিয়ে করার ক্ষোভ থেকেই এ কাণ্ড ঘটিয়েছেন প্রথম স্ত্রী।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করছি। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেননি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আর পড়তে পারেন