শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাপনের বাসায় মাঝরাতে বৈঠকে হাথুরু-সাকিব

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

কালো কাচে ঘেরা গাড়িতে করে বেরিয়ে এলেন সাকিব আল হাসান। তাকে ঘিরে ধরলো অনেক ক্যামেরাও।

কিন্তু সাকিবের ছবিটা পাওয়া গেলো না ঠিকঠাক। তবুও চেষ্টা চললো সেটির, ছবিটি যে দেশের ক্রিকেটের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ‍! সময়? তখন প্রায় সাড়ে বারোটা।

বিশ্বকাপ খেলতে ভারতে যাওয়ার কেবল আর একদিন বাকি। অথচ এখনও বিশ্বকাপের জন্য দল ঘোষণা করতে পারেনি বাংলাদেশ। এ নিয়ে পৌঁছাতে পারেনি চূড়ান্ত সিদ্ধান্তেও। সেটি ঠিক করতেই সোমবার দিবাগত রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠকে বসেছিলেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও সাকিব।

তাদের পরে বেরিয়ে আসতে দেখা গেছে রাত বারোটা পার হওয়ার পর। বিশ্বকাপ দল নিয়ে নানা রকম আলোচনার মধ্যেই এই বৈঠক হলো। এমনিতে স্কোয়াড ঘোষণার আগে তাদের বৈঠক বেশি অবাক হওয়ার মতো কিছু নয়। তবে সময় ও স্থান নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।

বিভিন্ন সংবাদ মাধ্যম জানাচ্ছে, বিশ্বকাপ দল নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছেন দুই বড় তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। নিজের পুরো ফিট না হওয়ার কথা জানান তামিম, নিশ্চয়তা দিতে পারেননি সবগুলো ম্যাচ খেলারও। এ নিয়ে চটেছেন ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান।

গত জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলার পর অবসরের ঘোষণা দেন তামিম। পরে তিনি ফিরেও আসেন। অবশ্য পিঠের চোটে খেলা হয়নি এশিয়া কাপে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে মাঠে ফেরেন। প্রথম ম্যাচে বৃষ্টির কারণে ব্যাটিং করতে পারেননি। দ্বিতীয়টিতে ৫৮ বলে করেন ৪৪ রান।

আর পড়তে পারেন