সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুত্র সন্তানের মা হলেন ইলিয়ানা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০২৩
news-image

 

বিনোদন ডেস্কঃ

মা হওয়ার সুখবর দিলেন ‘বরফি’ অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। শনিবার ইলিয়ানা নিজেই নবজাতকের ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন।

জানা গেছে, ১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। ইলিয়ানা ছেলের নাম রেখেছেন, ‘কোয়া ফিনিক্স ডলান’।

ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের প্রিয় সন্তানকে পৃথিবীতে স্বাগত আনতে পেরে আমরা কতটা খুশি তা কোনো শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। আমাদের হৃদয় আজ পূর্ণ।’ ইলিয়ানার পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। এদিকে অন্য অভিনেত্রীদের মতো ইলিয়ানা সদ্যোজাত সন্তানের মুখ লুকিয়েও রাখেননি দেখে খুশি অনুরাগীরা।

অনেকেই ভেবেছিলেন ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা, তিনিই হয়তো তার সন্তানের বাবা। কারণ এর আগে ক্যাটরিনার ভাইয়ের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে পরে সকলের ভুল ভাঙেন অভিনেত্রী। যদিও তার প্রেমিকের নাম জানা যায়নি।

ইলিয়ানা বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। দক্ষিণী সিনেমা দিয়েই ক্যারিয়ার শুরু করেন এ অভিনেত্রী। ২০১২ সালে রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘বরফি’ দিয়ে তার বলিউডে আত্মপ্রকাশ হয়। তিনি ‘বাদশাহো’, ‘ম্যায় তেরা হিরো’, ‘রুস্তম’ ও ‘পাগলপান্তি’ সিনেমায় কাজ করেছেন।

আর পড়তে পারেন