শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুরাতন ছবি সরবরাহ করে কাউন্সিলর প্রার্থী রুনার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় এক কাউন্সিলর প্রার্থীকে সমর্থন করায় আওয়ামীলীগ নেতার বাড়ির ফটক রাম দা দিয়ে কোপানো হয় ও ককটেল বিস্ফোরণের যে অভিযোগ পাওয়া যায় তা ভিত্তিহীন বলে বিভিন্ন সূত্র জানায়। ওই দিনের গেইট ও জানালার যে ছবি তারা সংবাদ মাধ্যমে সরবরাহ করেছে তাও অনেক দিনের পুরনো। মূলত ওই ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলের স্ত্রী কাউন্সিলর প্রার্থী শাহনাজ আক্তার রুনার বিরুদ্ধে অপপ্রচারের অংশ বিশেষ এই সাজানো ঘটনা। বিভিন্ন স্থানীয় সূত্র ও কাউন্সিলর প্রার্থী শাহনাজ আক্তার রুনার নির্বাচন পরিচালনাকারি হাবিব এমন অভিযোগ করেছেন।

বৃহস্পতিবার ( ৫ মে) দুপুরে বাড়িঘর ভাংচুর হয়েছে এমন অভিযোগ এনে রাত ৮ টায় সংবাদ সম্মেলন করেন আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন খোকন। তিনি কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, খোকনের বাড়ির জানালা, গেইট ভাংচুরের যে ছবিগুলো ৫ মে মিডিয়াতে আসছে, সেগুলো মূলত ওই দিনের না। কাউন্সিলর সোহেলের জানাজার আগে ওই আ’লীগ নেতার বাড়ির গেট ও জানালা ভাংচুর করে বিক্ষুদ্ধ জনতা। মূলত ৫ মে খোকনের বাড়ির সামনে দিয়ে একটি মিছিল গেছে। এছাড়া আর কিছুই হয় নি। ওই দিনের ঘটনার ছবি ৫ মে মিডিয়াকে সরবরাহ করে সাংবাদিক সম্মেলন করা হয় বলে স্থানীয় সূত্র জানায়।

কাউন্সিলর প্রার্থী শাহনাজ আক্তার রুনা আক্তার বলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার ভাই আমাকে ১৭ নং ওয়ার্ডে আওয়ামীলীগের প্রার্থী ঘোষণা করেন। তারপর আমি খোকন ভাইয়ের বাসার সামনে দিয়ে আমার স্বামীর কবর জেয়ারত করতে যাই। আমার সাথে সাংবাদিকও ছিলো। আমি এ ঘটনার সাথে জড়িত না। তারা যে অভিযোগ তুলেছে তা মিথ্যা।

আর পড়তে পারেন