শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিবারের ন্যায় বিপুল ভোটে নির্বাচিত ব্রাহ্মণপাড়ার মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১, ২০১৯
news-image

 

আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া :

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় একটানা ৩য় বারের মত উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন মোসাঃ তাহমিনা হক পপি। গত ৩১ মার্চ শনিবার অনুষ্ঠিত ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতি বারের ন্যায় এবারও তিনি বিপুলি ভোটে নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তাহমিনা হক পপি পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে হাঁস প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অংশ গ্রহন করেন। তার সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আ’লীগের আহবায়ক এড. জাহান আরা বেগম (কলশ) প্রতীক নিয়ে এবং জেলা মহিলা আ’লীগের সদস্য এড. শামীমা আক্তার চৌধুরী (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদন্দ্বিতা করেন।

এর মধ্যে মোসাঃ তাহমিনা হক পপি তার প্রতিদন্দ্বি প্রার্থী এড. শামীমা আক্তার চৌধুরী পরাজিত করে ১৩৪৪৬ ভোট বেশি পেয়ে ধারাবাহিক ভাবে ৩য় বারের মত মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। মোসাঃ তাহমিনা হক পপি (হাঁস) প্রতীকে ৩০৪৯১ ভোট পেয়েছেন। তার প্রতিদন্দ্বি প্রার্থী এড. শামীমা আক্তার চৌধুরী পেয়েছেন (ফোটবল) প্রতীকে ১৭০৪৫ ভোট এবং এড. জাহান আরা বেগম পেয়েছেন (কলশ) প্রতীকে ১৬২৫১ ভোট।