বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে দেবীদ্বারে বিক্ষোভ সমাবেশ।

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০২৩
news-image

 

দেবীদ্বার প্রতিনিধি:

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন।

রোববার বিকেলে উপজেলা শহরের ফুলগাছ তলা থেকে মিছিলটি বের হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় বঙ্গবন্ধু মোড়ালে এসে শেষ হয়।

সমাবেশ বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপদেষ্টা এটিএম মেহেদী হাসান, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন।

প্রধানমন্ত্রী’কে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার শাস্তি দাবি করে বক্তব্যরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির সমুচিত জবাব দেওয়া হবে। দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, বিএনপি অন্ধকারের শক্তি। তারা সব সময় ভুল পথে রাজনীতি করে ক্ষমতা দখল করতে চায়। আমরা স্পষ্টভাবে বলতে চাই, দেশবিরোধী কোনো শক্তির এ ধরনের আচরণ কোনোভাবেই সহ্য করা হবে না। সব ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করছি।

এ সমম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ওমর ফারুক, সংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মুস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন ভূঁইয়া মানিক, দপ্তর সম্পাদক আবুল কলাম আজাদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউসার হায়দারসহ অনেকে উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন