শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটোসেশন-প্রচার না করে নীরবে মানুষের জন্য কাজ করেছি -আনজুম সুলতানা সীমা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমা বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা করোনাকালে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি প্রশাসনের পাশাপাশি রাজনৈতিক দলের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাঠে আছি। সরকার ও দলের পক্ষ থেকে দেওয়া সহায়তা মানুষের ঘরে পৌঁছে দিয়েছি। ব্যক্তিগতভাবেও মানুষের পাশে দাঁড়িয়েছি। যারা লজ্জায় সাহায্য চাইতে পারেননি, রাতে তাদের বাড়িতে সাহায্য পৌঁছে দিয়েছি।

তিনি আরো জানান, নগরীর ২৭টি ওয়ার্ডে আমাদের সে কার্যক্রম এখনো চালু রয়েছে। আমরা প্রচারে যাইনি, নীরবে মানুষের জন্য কাজ করেছি। তিনি বলেন, স্বাভাবিক সময়ের মতো এখন তো রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করা যাচ্ছে না। কেন্দ্রীয় কর্মসূচিগুলো সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করছি। ১৫ আগস্ট ও ২১ আগস্ট বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি, আলোচনাসভা ও মসজিদে মসজিদে দোয়ার কর্মসূচি পালন করা হয়েছে।

প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খানের মেয়ে আনজুম সুলতানা সীমা বলেন, বাবা ছিলেন বঙ্গবন্ধুর প্রিয় কর্মী। তিনি সারা জীবন মানুষের জন্য কাজ করেছেন। সেই পরিবারের সন্তান হিসেবে আমরা সব সময় মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা পেয়েছি। দলের পাশাপাশি ব্যক্তিগতভাবেও খাবার, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক প্রভৃতি বিতরণ করেছি। জেলায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বিএমএ নেতৃবৃন্দসহ স্বাস্থ্য বিভাগ করোনা রোগীদের সেবায় কাজ করেছেন। মানুষকে ঝুঁকিমুক্ত রাখতে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আমরা আগেও পালন করেছি, ভবিষ্যতেও তা করব।

সূত্র: বা. প্র।

আর পড়তে পারেন