শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরাজীকান্দি দরবার শরীফের উরশ শরীফ উদযাপনের লক্ষ্যে পরামর্শ সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০১৮
news-image

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর:
মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি দরবার শরীফের বার্ষিক উরশ শরীফ ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারী ২০১৮ইং। ৩ দিন ব্যাপী বার্ষিক উরশ শরীফ সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে শুক্রবার বাদ জুম্মা দরবার শরীফের হযরত ফাতেমাতুজ জোহরা (রাঃ) মসজিদে নেদায়ে ইসলাম কার্যকারী কমিটির সাধারণ সম্পাদক ডা. ঈসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে ও জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ (তিতাস) উয়েসীর সঞ্চালনায় পরামর্শ সভায় স্বাগত বক্তব্য রাখেন, ফরাজীকান্দি ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ। এ সময় তিনি বলেন, ফরাজীকান্দি মাদরাসা একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের সুনাম চারদিকে ছড়িয়ে রয়েছে। এ মাদরাসার ছাত্ররা আজ বড় আলেম হয়ে মাদরাসার সুনাম ছড়াচ্ছে। মাদরাসার বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল সাফল্য মন্ডিত করতে হলে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। মাহফিল সফল করতে সবাইকে এগিয়ে আসতে হবে এবং সহযোগিতা করতে হবে । তিনি আরো বলেন, বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল সাফল্যমন্ডিত করার জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। মাহফিল সকলের তাই সকলেই সহযোগিতা করতে হবে। দলমত নির্বিশেষে আমরা মাদরাসার উন্নয়নে কাজ করবো।

সভায় বক্তব্য রাখেন- পীরজাদা আল্লামা শায়খ মাসউদ আহমেদ উয়েসী রিফা’য়ী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন শিশির, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন-পীরজাদা আল্লামা শায়খ মাসউদ আহমেদ উয়েসী রিফা’য়ী।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগ নেতা মোশারফ হোসেন মন্টু, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির, সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, মো. সালাউদ্দিন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য মো. তাহসিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেওয়ান আব্দুর রহিম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী নাছিম রানাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আর পড়তে পারেন