বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বরুড়ায় উপজেলার বিভিন্ন গ্রামে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে এবং ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতির ব্যবস্থাপনায় শীতার্তদের মাঝে প্রায় ৬ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার বেলা ১২ টার দিকে বস্ত্র বিতরণ উদ্বোধন করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বরুড়া উপজেলা (ভারপ্রাপ্ত) ইউএনও বেগম নাহিদা সুলতানা।

এ সময় চট্টগ্রামস্থ বরুড়া জনকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ শাহিনুর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী, স্ট্যান্ডার্ড গ্রুপের সিনিয়র মার্চেন্ডাইজার কামরুজ্জামান (রিমন), বিশিষ্ট ব্যাংকার ফেরদৌস রহমান, ওবায়দুল হক, এডভোকেট সবুজ, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির পাবলিক রিলেশান হেড দীপ্তি সরকার, এডমিশন ডিরেক্টর লুৎফুর রহমান।

এ ছাড়াও ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যান সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের মাঝে উপস্থিত ছিলেন, সভাপতি মাজহারুল ইসলাম, সাধারন সম্পাদক আলাউদ্দিন, আবদুল ওহাব, মামুন, রাকিব হোসেন, ইয়াছিন মিয়া, শাহপরান, শাহ আলম, ফরিদ, ইমন, নিজাম, সফিউল, তানভীর, আহসান, ইদ্রিস ও অন্তর, আমরা বরুড়াবাসী সংগঠনের প্রদান উপদেষ্টা আঃ মমিন সওদাগর ও সভাপতি জুয়েল সওদাগর।

আর পড়তে পারেন