রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁধন ভিক্টোরিয়া কলেজ শাখার নতুন নেতৃত্বে যারা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২৩
news-image

আল-আমিন কিবরিয়া:

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইউনিটের ২০২৪ সালের কার্যকরী পরিষদের ঘোষণা করা হয়েছে। রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এই কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির কেন্দ্রীয় পর্যবেক্ষক করা হয় ২০১৭-১৮ বর্ষের মাহবুবুর রহমানকে। সভাপতি গাজী রাসেল হোসাইন, সহসভাপতি তাহমিনা আক্তার আদিবা, সহসভাপতিঃ জাহিদ হাসান সোহাগ, সাধারণ সম্পাদক ইমন হোসাইন, সহসাধারণ সম্পাদক মো. সৌরভ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান ফাহিম, সহসাংগঠনিক সম্পাদক কাজী মহিন উদ্দিন, কোষাধ্যক্ষ মাহমুদা খানম, দপ্তর সম্পাদক রায়হান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর আহাম্মদ, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক সুপ্ত দত্ত। নির্বাহী সদস্য মো. সাগর, আশরাফুল ইসলাম সাফিন, অনন্যা রানী সাহা, একা রানী রায়, সাজন কুমার দাস।

বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইউনিটের নতুন কমিটির সাধারণ সম্পাদক ইমন হোসাইন বলেন, আগের সব কমিটির মাধ্যমে ভিক্টোরিয়া কলেজের সম্মানকে অক্ষুণ্ণ রেখেছে। আমরাও চেষ্টা অব্যাহত রাখবো।

উল্লেখ্য, একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এ স্লাগানে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৭ সালে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। ২০০৬ সালের ১০জুন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ইউনিট হিসাবে কাজ শুরু করে। ১২টি জোনে দেশের ৫৩টি জেলায় ১৩৯টি ইউনিটের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদাতারা কাজ করে যাচ্ছেন।

আর পড়তে পারেন