শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি জামায়াত একসাথে বাংলাদেশকে ধ্বংস করার পরিকল্পনা করছেন- মাহবুব উল আলম হানিফ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদ:

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন- বিএনপি জামায়াত একসাথে হয়ে বাংলাদেশকে ধ্বংস করার পরিকল্পনা করছেন। জোশে হুশ হারিয়েন না, মির্জা ফখরুলকে বলছি, হুশ হারাইলে বেহুশ হয়ে যাবেন। কারাদণ্ড প্রাপ্ত আসামি নাকি এসে আওয়ামীলীগকে নামাবে, আওয়ামীলীগ কচু পাতার পানি নয়, নাড়া দিলে পড়ে যাবে । নাশকতা বা বাড়াবাড়ি বেশি করলে পুলিশ প্রশাসন ব্যবস্থা নিবে।

বৃহস্পতিবার ( ৮ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ আরো বলেন, বাংলাদেশ এক সময় অন্ধকারে নিমজ্জিত ছিলো । এখন এই বাংলাদেশ অনেক উন্নত । আমাদের জিডিপির হার বেড়েছে।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন। জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

আর পড়তে পারেন