রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিসিবির নতুন দায়িত্বে হাবিবুল বাশার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২৪
news-image

স্পোর্টস ডেস্ক:

বিসিবির নতুর দায়িত্ব পেলেন সাবেক নির্বাচক হাবিবুল বাশার সুমন। মঙ্গলবার এক বিবৃতির মাধ্যমে হাবিবুল বাশার সুমনের নতুন দায়িত্ব সম্পর্কে জানায় বিসিবি। বিবৃতি অনুযায়ী, এখন থেকে উইমেন্স উইংয়ের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মিনহাজুল আবেদীন নান্নু আর হাবিবুল বাশারের নির্বাচক অধ্যায়ের ইতি ঘোষণা করেন। তখনই বিসিবি প্রধান জানিয়ে দেন, নির্বাচক পদে না থাকলেও নান্নু ও সুমন বিসিবিতেই থাকবেন। এরই ধারাবাহিকতায় এ দায়িত্ব পেলেন হাবিবুল বাশার।

দায়িত্ব পাওয়ার পর তাকে অভিনন্দন জানান, বিসিবি পরিচালক ও উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল এমপি ও বাংলাদেশ নারী দলের ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতি।

বাশারের পাশাপাশি সাবেক প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকেও বড় কোনো পদে দেখা যেতে পারে। জানা গেছে, টুর্নামেন্ট কমিটির প্রধান হিসেবে দেখা যেতে পারে তাকে। টুর্নামেন্ট কমিটির মূলত বাংলাদেশের ক্রিকেটে এই দুই সাবেক তারকার অবদানের পাশাপাশি তারা যেন অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত না হন, সেদিকে লক্ষ্য রেখেই আসলে তাদের বোর্ডে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন ক্রীড়ামন্ত্রী।

আর পড়তে পারেন