শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ব্যাচেলর পয়েন্ট’-এ ব্যাচেলর রইল আর কতজন?

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

ধারাবাহিক নাটকগুলোর মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে কাজল আরেফিন অমি নির্মিত ‘ব্যাচেলর পয়েন্ট’। ব্যাচেলরদের যাপিত জীবন নিয়ে তৈরি এই নাটকে ‘কাবিলা’ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ। এ ছাড়া ‘হাবু’ চরিত্রে চাষী আলম, ‘পাশা’ চরিত্রে মারজুক রাসেল, ‘বোরহান’ চরিত্রে শরাফ আহমেদ জীবন, ‘শিমুল’ চরিত্রে শিমুল শর্মা, ‘অন্তরা’ চরিত্রে ফারিয়া শাহরিন, ‘নাবিলা’ চরিত্রে সাবিলা নূর, ‘নেহাল’ চরিত্রে তৌসিফ মাহবুব, ‘ইভা’ চরিত্রে পারসা ইভানা, ‘শুভ’ চরিত্রে শিশু সাব্বিরসহ মনিরা মিঠু ও আবদুল্লাহ রানাকে অভিনয় করতে দেখা গেছে।

সম্প্রতি এ নাটকের হাবু চরিত্রে অভিনয় করা চাষী আলম বিয়ে করার পর ভক্তদের মনে প্রশ্ন জেগেছে—ব্যাচেলর পয়েন্ট নাটকের অভিনয়শিল্পীদের মধ্যে বাস্তবজীবনে আর কে কে ব্যাচেলর আছেন?

কাবিলা খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ বাস্তবজীবনে বিবাহিত। দূরসম্পর্কের খালাতো বোন নাফিসা রুম্মান মেহনাজকে বিয়ে করেছেন তিনি। গত ডিসেম্বরে পলাশ জানান, মাস চারেক আগে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয় তাদের।

বিয়ে করেছেন ফারিয়া শাহরিনও। তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানা যায়, ৭ জুলাই বিয়ে করেছেন তিনি। যদিও স্বামীর নাম-পরিচয় জানাননি। ২০২১ সালে মাহফুজ রায়ান নামে এক ব্যক্তির সঙ্গে তার বাগ্‌দানের খবর পাওয়া যায়। যদিও বাগ্‌দানের পর দুজনকে কোথাও একসঙ্গে দেখা যায়নি। এমনকি ৭ জুলাই ফেসবুকে বিয়ের বিষয়ে জানালেও বরের কোনো ছবি পোস্ট করেননি।

গত বৃহস্পতিবার গায়ে হলুদ হয়েছে ‘হাবু’ খ্যাত অভিনেতা চাষী আলমের। এরপর বিয়ে। শুক্রবার নববধূ তুলতুলকে ঘরে তুলেছেন তিনি। পারিবারিকভাবে বিয়ে হলেও তুলতুলের সঙ্গে ছয় মাস আগেই পরিচয় হয়েছিল চাষীর। রাজধানীর উত্তরায় প্রথম দেখা হয় তাদের। চাষীর অভিনয়ের ভক্ত ছিলেন তুলতুল। পরিচয়ের কিছুদিন পর কথাবার্তা শুরু হয় দুজনের। মাঝেমধ্যে দেখাও করতেন। পরে চাষীর পরিবারের অন্য সদস্যরা তুলতুলকে দেখে পছন্দ করেন।

‘নাবিলা’ চরিত্রের সাবিলা নূর বিয়ে করেছেন নেহাল সুনন্দ তাহেরকে। ২০১৯ সালে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এ ছাড়া ‘শুভ’ চরিত্রে অভিনয় করা মিশু সাব্বিরও বিবাহিত। ‘বোরহান’ চরিত্রে অভিনয় করা শরাফ আহমেদ জীবনের বৈবাহিক অবস্থা জানা যায়নি।

বাকি রইল ‘পাশা’, শিমুল ও ইভা। তাদের বিষয়ে নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি সংবাদমাধ্যমকে বলেন, ‘সত্যিই সব ব্যাচেলর বিয়ে করে ফেলছেন। এখন তো দেখছি জাতীয় ব্যাচেলর মারজুক ভাই (পাশা চরিত্রের মারজুক রাসেল) ছাড়া আর কেউ নাই। শিমুল ও ইভা তো এখনো ছোট, ওদের সময় লাগবে। জাতীয় ব্যাচেলরকে বিয়ে করাতে জাতীয় নারী লাগবে। এই নারী খুঁজে পেতে খবর হয়ে যাবে। খুবই ডিফিকাল্ট ব্যাপার।’

আর পড়তে পারেন