বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় এক সন্তানের জনকের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নে এক সন্তানের জনক সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগাইয়া আত্মহত্যা করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শশীদল ইউনিয়নের মল্লিকাদীঘি গ্রামের আলহাজ্ব শহীদ ইসলামের ছেলে মেছবাউল ইসলাম রবিন (২৪) গত ২১ নভেম্বর মধ্য রাতে বাড়ির সকলের অজান্তে নিজ বসত ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগাইয়া আতœহত্যা করে।

নিহতের স্ত্রী লিপি আক্তার এই প্রতিনিধিকে জানান, ঘটনার দিন আনুমানিক রাত ১১ টায় তার স্বামী মেছবাউল ইসলাম রবিন ঘর থেকে খাবার খেয়ে পাশের কক্ষে ঘুমাতে যায়। পরদিন ২২ নভেম্বর বুধবার সকালে আমি ঘুম থেকে জেগে পাশ্বের কক্ষের দরজা আংশিক খোলা দেখে কক্ষে প্রবেশ করে দেখতে পাই আমার স্বামী ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগাইয়া আত্মহত্যা করেছে। এসময় আমার শোর চিৎকারে বাড়ী লোজন এগিয়ে এসে আমার স্বামীর আত্মহত্যার বিষয়টি দেখতে পায়। নিহতের স্ত্রী লিপি আক্তার আরো জানান, ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার নয়নপুর বাজারে তার স্বামীর একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল। গত ৬-৭ মাস পূর্বে সে তার ব্যবসা প্রতিষ্ঠানটি বিক্রি করে দেয় এবং তার পর থেকে সে সব সময় কেমন যেন এক হতাশায় জীবন যাপন করে আসছিল। এছাড়াও সে ব্যবসা প্রতিষ্ঠানটি দেওয়ার পূর্বে দীঘ কয়েক বছর প্রবাসে ছিলেন। তাদের বৈবাহিক জীবনে সাদিয়া জাহান সিনথিয়া (২মাস) নামের একটি কন্যা সন্তান রয়েছে।

খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের এস আই যুযুৎসু যশ চাকমা সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত মেছবাউল ইসলাম রবিন শোরতহাল রিপোর্ট তৈরী করে নিহতের পরিবারের আবেদনে বিনা ময়নাতদন্তে মেছবাউল ইসলাম রবিনের লাশ তার পরিবারের নিকট দাফন এর জন্য হস্থান্তর করে দেয়। পরে একই দিনে মেছবাউল ইসলাম রবিনের লাশ তার স্বজনরা পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করে।

আর পড়তে পারেন