বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় কাজে যেতে বলায় বাবাকে পিটিয়ে হত্যা করলো ছেলে

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় কাজে যেতে বলায় বাবা ছোট্টু মিয়াকে (৬০) পিটিয়ে হত্যা করেন ছেলে মনির হোসেন (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন মা মিনারা বেগমও।

সোমবার (০৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে মনির হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ছোট্টু মিয়া নরসিংদীর একটি ইটভাটা এবং মনির সিলেটের আরেকটি ইটভাটার শ্রমিক ছিলেন। সম্প্রতি বাবা-ছেলে তাদের কর্মস্থল থেকে বাড়িতে আসেন। সোমবার বিকেলে মনিরকে ইটভাটায় আবার যাওয়ার জন্য বলেন বাবা ছোট্টু মিয়া। এনিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে মনির উত্তেজিত হয়ে বাবা ছোট্টু মিয়ার মাথায় কাঠ দিয়ে আঘাত করেন। এ সময় মা মিনারা বেগম এগিয়ে গেলে তাকেও ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। পরে গুরুতর আহতবস্থায় ছোট্টু মিয়া ও মিনারাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়ার পথে ছোট্টু মিয়ার মৃত্যু হয়।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে মনিরকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় ছোট্টু মিয়ার ছোট ভাই মজিবুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন