শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশ যাওয়ার ৬ দিন আগে পরিত্যক্ত ঘর থেকে সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৬, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় একটি ভবনের পরিত্যক্ত দ্বিতীয় তলা থেকে সৌদি প্রবাসী ফরহাদ মিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছয় দিন পর তার সৌদিতে যাওয়ার কথা ছিল। তবে তার এমন মৃত্যুকে রহস্যজনক বলে দাবি করছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতে উপজেলায় পানিশ্বর বাজারের ব্যবসায়ী হেলালের বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফরহাদ মিয়া উপজেলার পানিশ্বরের শাখাইতির মোল্লাহাটির হারিজ মিয়ার ছেলে।

তবে নিহতের পরিবারের অভিযোগ, ফরহাদকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

জানা যায়, ফরহাদ সৌদি আরব প্রবাসী ছিলেন। গত ৫ মাস আগে সৌদি আরব থেকে ছুটিতে দেশে ফেরেন। ৬ দিন পর সৌদিতে যাওয়ার কথা ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে পানিশ্বরে মাছ বাজার এলাকার একটি ভবনের পরিত্যক্ত দ্বিতীয় তলায় ফরহাদের ঝুলন্ত মরদেহ দেখতে পান তার মামাতো ভাই হেলাল। বিষয়টি পরিবারকে জানান, তারা পুলিশে খবর দেন। রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফরহাদের বাবা হারিজ মিয়ার জানান, আমার ছেলেকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের দাবি করছি।

পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান দ্বীন ইসলাম জানান, ঘটনাটি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। কারণ ছেলেটির লাশ নিচে লেগে আছে। তবে পুলিশ ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত কারণ উদ্ঘাটন করলেই এটি আত্মহত্যা নাকি হত্যা জানা যাবে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। বর্তমানে এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আর পড়তে পারেন