শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ম্যাজিস্ট্রেটের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাসের স্ত্রী অনামিকা সরকারের (২১) রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে মারা যান তিনি।

বৃহস্পতিবার দিবাগত রাতে ডিএমপির তেজগাঁও থানার ওসি অপূর্ব হাসান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি তিনি আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা আমরা এখনো জানতে পারিনি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করেছে। এ বিষয়ে আমাদের তদন্ত চলমান রয়েছে।

এ বিষয়ে ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আনিস কুমার চক্রবর্তী সাংবাদিকদের বলেন, অনামিকার দুইবার হার্ট অ্যাটাক হয়, তবে আত্মহত্যার কোনো প্রমাণ পাওয়া যায়নি।

অনামিকার পরিবার সূত্রে জানা যায়, রাজকুমার ও অনামিকার বিয়ে হয় ২০১৯ সালে। গত রোববার ব্রাহ্মণবাড়িয়া শহরের ফারুকী পার্কসংলগ্ন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাসের সরকারি ডরমিটরিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন অনামিকা। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে এবং পরে শহরের নিউ ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের নিউ ল্যাবএইড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক সাহেদ মিয়া বাবুল সাংবাদিকদের বলেন, প্রথমে ম্যাজিস্ট্রেটের স্ত্রীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় নিয়ে আসা হয়। পরে আমাদের হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এর পর গত সোমবার তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

তবে এ বিষয়ে জানতে নিহত অনামিকার স্বামী নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাসের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আর পড়তে পারেন