বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহাসড়কের পাশে কোরপাই এলাকায় মা’কে ফেলে গেল অজ্ঞাত সন্তানরা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৮
news-image

বুড়িচং প্রতিনিধিঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোরপাই পোষ্টঅফিস সংলগ্ন রাস্তার পাশে এ্যাম্বূল্যান্স থেকে হুইল চেয়ারসহ অজ্ঞাত মানুষরূপী সন্তানরা মাকে ফেলে রেখে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার বিকেল আনুমানিক ৩ টায় এঘটনা ঘটে। বহু খোজাঁখুজি করেও স্বজনদের সন্ধান লাভে ব্যর্থ হওয়ার পর উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে পুলিশ ওই বৃদ্ধা (৭০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’এ নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।

স্থানীয় সুত্রে জানা যায়,ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই পোষ্টঅফিস সংলগ্নস্থানে গতকাল শুক্রবার বিকেল ৩ টায় একটি এ্যাম্বূল্যান্সযোগে অজ্ঞাত ব্যক্তিরা এক বৃদ্ধাকে নিয়ে এসে হুইল চেয়ারসহ তাকে সড়কের পাশে রেখে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়দের মারফত শুনে ওই ইউনিয়নের মোবারক হোসেন নামের এক ইউপি সদস্য ঘটনাস্থলে ছুটে আসে। এসময় তিনি ওই বৃদ্ধা থেকে বিস্তারিত জানার চেষ্টা করেও ব্যর্থ হন। মোবারক মেম্বার জানান,ওই বৃদ্ধা তাকে বলেছে তার ছেলে ও ছেলের বউ তাকে এখানে ফেলে রেখে চলে যায়। এছাড়াও তিনি কালিরবাজারসহ একাধিকস্থানে তার বাড়ি বলে জানান। ওই ইউপি সদস্য স্থানীয়দের সহায়তায় বৃদ্ধার পরিচয় নিশ্চিত করতে ব্যর্থ হয়ে বিষয়টি বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার,বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানায়। পরে স্থানীয় দেবপুর ফাড়ির ইন্সপেক্টও তাকে ফাঁড়িতে নিয়ে আসে।

বুড়িচং উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে নাম পরিচয়হীন বৃদ্ধাকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয় । কোন সহৃদয় ব্যক্তি এই বৃদ্ধার নাম পরিচয় জানলে সংশ্লিষ্ট পত্রিকা অফিসে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

আর পড়তে পারেন