শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবতার ফেরিওয়ালা বন্ধু ফোরামের উদ্যোগে ১ শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার ৯ নং দ: ভারেল্লা ইউনিয়নের ১ নং ওয়ার্ড ( ছিকুটিয়া, ইসলামপুর, মজলিশপুর, গোবিন্দপুর) গ্রাম নিয়ে গঠিত “মানবতার ফেরিওয়ালা বন্ধু ফোরাম” এর আয়োজনে এলাকার এতিম, বিধবা, অসহায়, অস্বচ্ছল ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১৬ মার্চ) পবিত্র রমজান মাসে এ সংগঠনের পক্ষ থেকে এই মানবিক কার্যক্রম সম্পন্ন করা হয়।

দেশ বিদেশে অবস্থানরত ভাইদের সহযোগিতায় এই মানবিক কার্যক্রম আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, প্রতিষ্ঠাতা সদস্যরাসহ এলাকার যুবক ও স্কুলের ছাত্ররা।

সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য  আবুল হোসেনের সভাপতিত্বে ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়। সভাপতির বক্তব্যে তিনি এই মহৎ কাজের সহযোগিতার জন্য সবাইকে ধন্যবাদ জানান ও দোয়া কামনা করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য আক্তার হোসেন ও কাজী সাইফুল বলেন, এলাকার অসহায় মানুষদের জন্য কিছু করতে পারাটা অনেক আনন্দের ও সৌভাগ্যের বিষয়। এই কার্যক্রমের সাথে জড়িত সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত রাখার আশ্বাস দেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন ইঞ্জি: আজিম উদ্দিন,মিজান,ময়নাল,ডা রফিক, ফারুক, সাগর, আরিফ,নাজমুল ,আক্তার,রাসেল সহ আরো অনেকে। পরিশেষে সকলের সুস্থতা ও নেক হায়াত কামনা করে মহৎ এই এই কাজের সমাপ্তি ঘোষণা করা হয়।

আর পড়তে পারেন