বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবতার ফেরিওয়ালা সারওয়ার হোসেন বাবুকে যুবলীগের বড় পদে দেখতে চান নেতৃবৃন্দরা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কর্মীবান্ধব একজন সারওয়ার প্রতিদিনই মানবিক সেবা নিয়ে জনগণের দোরগড়ায় অবিরাম ছুটে চলছেন। যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়াচ্ছেন। বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত। দলীয় সকল কর্মসূচিতে সামনে থেকে দিয়েছেন সরব নেতৃত্ব। শেখ পরিবারের প্রতিটা সদস্যের জন্মদিন পালন করেছেন একবুক আনন্দ নিয়ে, দুঃখ ভারাক্রান্ত মনে পালন করেছেন  মৃত্যুবার্ষিকী।

শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও জেলাব্যাপী প্রশংসা কুড়িয়েছেন সারওয়ার হোসেন বাবু । কুমিল্লার মানুষের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। বহুমুখী মানবিক ও সেবামূলক কাজ করে তিনি কুমিল্লা উত্তর জেলার সবার কাছে পরিচিতি পেয়েছেন মানবতার ফেরিওয়ালা হিসেবে।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে দ্বারে দ্বারে ছুটছেন কর্মীবান্ধব এ নেতা। মহামারি করোনার সময়ে হাজার হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণসহ মাঠে পড়ে থাকা পাকা ধান নিজ কাধে করে নিয়ে গেছেন অসহায় কৃষকের ঘরে। এছাড়াও করোনা প্রতিরোধে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং জনবহুল স্থানে হাত ধোয়ার ব্যবস্থাও করেছেন।

প্রতিবছর পবিত্র রমজানে শত শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, ঈদুল আজহা ও ঈদুল ফিতরে শত শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও অসহায় পরিবারের মাঝে নতুন কাপড় বিতরণ করেন। এলাকার মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন বঙ্গবন্ধুকে নিয়ে লেখা নানান বই। এছাড়াও শীতে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। শত গুনে গুনান্বিত এই মানুষটাই হোক কুমিল্লা উঃ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, এমনই প্রত্যাশা কুমিল্লা উত্তর জেলা আ’লীগ, যুবলীগসহ অন্যান্য  অঙ্গসংগঠনের।

আর পড়তে পারেন